cool hit counter
সর্বশেষ প্রকাশিত

নীতিমালা

এই ওয়েব সাইটের কোন অংশ বা অপরাজিত বার্তা এর দ্বারা পরিচালিত যেকোন সফটঅয়্যার বা সার্ভিস ব্যবহারের মাধ্যমে আপনি নিম্নলিখিত শর্তাবলী মেনে নিতে সম্মত হচ্ছেন

মৌলিকশর্তাবলী

[০১] আপনার ব্যবহারকারী নাম বা প্রদর্শন নামের অধীনে প্রকাশিত হয়েছে এমন যে কোনো ঘটে কার্যকলাপ ও বিষয়বস্তুর জন্য আইনগতভাবে আপনিই দায়বদ্ধ থাকবেন।.

[০২] অনেক সময় একই ধরনের (কাছা কাছি) নামের বিপরীতে একাধিক এ্যাকাউন্ট থাকতে পারে। সেক্ষেত্রে আপনার আই.পি এ্যাড্রেস টি আপনার পরিচয় বহন করবে।

[০৩] আপনি আপনার পাসওয়ার্ড সংরক্ষনের জন্য দায়িত্ব গ্রহন করবেন। আপনার হারিয়ে যাওয়া পাসওয়ার্ডের জন্য অপরাজিত বার্তা কর্তৃপক্ষ দায়ী নয়।

[০৪] আপনার প্রকাশিত আর্টিকেলে রাষ্ট্রদ্রোহীতা মূলক, বর্ণবাদী, বৈষম্য, অপব্যবহার, হয়রানি, হুমকি, ছদ্মবেশ ধারণে বা অন্য ব্যবহারকারী সম্প্রদায় বা ব্যাক্তিকে হুমকি বিষয়ে কিছু লেখা থাকলে তার জন্য আপনি (লেখক) দায়ী থাকবেন; এবং এক্ষেত্রে অপরাজিত বার্তা আপনার প্রকাশিত লেখাটি সম্পাদনা করতে বা মুছে ফেলবার অধিকার রাখে, এবং প্রয়োজনে যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করবার অধিকার সংরক্ষণ করে।

[০৫] আপনি অপরাজিত বার্তা এর যেকোনো পরিসেবা কোনো ধরনের অনৈতিক বা রাষ্ট্র ও সংবিধান পরিপন্থী কাজে ব্যবহার করলে তার জন্য কর্তৃপক্ষ বাংলাদেশের আইন অনুযায়ী আইনগত ব্যবস্থা করবার অধিকার সংরক্ষণ করে।

[০৬] আপনার যেকোন ডেটা, লেখা, তথ্য, স্ক্রীন নাম, গ্রাফিক্স, ফটো, প্রোফাইল, অডিও এবং ভিডিও ক্লিপ, বিষয়বস্তুর কপিরাইট, লিঙ্ক, আপনার জমা দেওয়া যেকোনো পোস্ট, এবং প্রদর্শনের জন্য একমাত্র আপনিই দায়ী থাকবেন।

[০৭] এই সাইটে প্রকাশিত লেখার জন্য আপনি কোনোরূপ আর্থিক সম্মানি বা ভাতা পাবেন না এবং দাবী ও করতে  পারবেন না, কারণ অপরাজিত বার্তা প্রকাশিত আটিকেলের জন্য কোনরূপ অর্থ প্রদানের শর্তে আপনার মতামত ও চিন্তা চেতনা প্রকাশ করছে না।

[০৮] একজন ব্যবহারকারী হিসাবে আপনি তথ্যপ্রযুক্তি আইনের আওতাভুক্ত হবেন। আপনার দ্বারা যদি কোনোরূপ হ্যাকিং কার্য সম্পাদিত হয়, কিংবা স্প্যামিং, ফিশিং, ভাইরাস ছড়ানো প্রভৃতি কার্যকলাপ সংঘটিত হয় তবে তার জন্য আইনগতভাবে আপনাকেই সেই দায়ভার নিতে হবে।

[০৯] এই চুক্তির কোন লঙ্ঘন হলে অপরাজিত বার্তা কর্তৃপক্ষ ব্যবহারকারীর অ্যাকাউন্ট বন্ধ করতে বা লঙ্ঘনের তীব্রতার উপর নির্ভর করে আইনি ব্যবস্থা গ্রহণ করতে পারে।

[১০] অপরাজিত বার্তা তার সাইটে অগ্রহণযোগ্য, অশালীন, ধর্মীয় বিশ্বাসে আঘাত হানতে পারে এমন বিষয়, পর্ণোগ্রাফী, প্রভৃতি অনৈতিক ও বেআইনী কার্যকলাপ সংশ্লিষ্ট পোষ্ট যেকোনো সময় মুছে দিতে পারে।

[১১] অপরাজিত বার্তায় আপনার যেকোনো লেখা প্রকাশের পর তা অপরাজিত বার্তা অডিও বা ভিডিও আকারে তৈরী ও প্রচারের অধিকার সংরক্ষন করবে। তবে অবশ্যই সেখানে আপনার ভুমিকা স্বীকার্য্যস্বরুপ কৃতজ্ঞতাস্বরূপ উল্লেখিত থাকবে।

সাধারণশর্তাবলী

[০১] অপরাজিত বার্তা কর্তৃপক্ষ যে কোন সময় নোটিশ ছাড়াই, কোনো কারণে তার সেবা কোনো সংশোধন করতে বা বিনষ্ট করতে পারে।

[০২] অপরাজিত বার্তা যে কোন সময়ে এই পরিসেবার শর্তাবলী পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে। ব্যবহারের শর্তাবলীর পরিবর্তনের ক্ষেত্রে পরিবর্তীত শর্তাবলী ব্যবহারকারী হিসাবে আপনাকে  আপনার এ্যাকাউন্টে নির্বাচিত উপায়ে জানিয়ে দেওয়া হবে।

[০৩] অপরাজিত বার্তা যে কোন সময়ে, যে কাউকে এর পরিসেবা প্রদান থেকে বিরত থাকবার অধিকার সংরক্ষণ করে।

[০৪] একজন ব্যবহারকারী বা লেখক হিসাবে আপনি যদি অপরাজিত বার্তা এর প্রকাশিত কোনো কন্টেন্ট অন্য কোথাও ব্যবহার করতে চান, তাহলে তার যথাযথ উৎস উল্লেখপূর্বক তা ব্যবহার করতে পারবেন, এবং এবিষয়ে কর্তৃপক্ষ উৎসাহ ব্যঞ্জক ভূমিকা পালন করে থাকে; তবে অবশ্যই যথাযথ উৎস, লেখকের নাম উল্লেখ, এবং উৎসের লিংক প্রদান করতে হবে।